প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

ঘুমন্ত স্বামীকে গরম তেলে ঝলসে দেয়ার অভিযোগে স্ত্রী আটক

     
২৯ নভেম্বর ২০২১, ২:৪১:৪৪, ৫৩ বার পঠিত 

ঢাকার সাভারে দাম্পত্য কলহের জেরে ঘুমন্ত স্বামীকে গরম তেলে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এঘটনায় অভিযুক্ত স্ত্রী ফরিদা বেগমকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগীকে স্বামীকে উদ্ধার করে গাজীপুরের শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল বিশেষায়িত হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েত পুরের নতুনপাড়া এলাকা থেকে পুলিশ অভিযুক্ত গৃহবধূকে আটক করে। গত শুক্রবার হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার মুক্তার আলীর ভাড়া বাড়িতে স্বামীকে গরম তেলে ঝলসে দেন স্ত্রী ফরিদা বেগম।

জানা গেছে, ভুক্তভোগী স্বামী আমিনুর ইসলাম (৩০) ঠাকুরগাঁও জেলার বালিয়া ডাঙ্গা থানার বারসা গ্রামের হাকিম উদ্দিনের ছেলে এবং অভিযুক্ত স্ত্রী ফরিদা বেগম রাজবাড়ী জেলার পাংশা থান্র হরিনাডাঙ্গা গ্রামের বাসিন্দা। তারা উভয়ই স্থানীয় আলাদা দু’টি পোশাক কারখানার শ্রমিক।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হেমায়েতপুর ট্যানির পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুজন শিকদার বলেন, দাম্পত্য কলহের জের ধরে ওই দিন দুপুরে স্ত্রী ফরিদা তার স্বামীর শরীর ও মুখ গরম তেলে ঝলসে দেন। এতে গুরুতর দগ্ধ হলে স্ত্রী ফরিদা তাকে কোনরকমে চিকিৎসা দিয়েছেন। কিন্তু গার্মেন্টেসে চাকরির কারণে স্বামীকে দেখাশুনা করতে পারতেন না।

তিনি আরও বলেন, এ ঘটনায় আজ ভুক্তভোগী আমিনুরের বোন সংবাদ পেয়ে গ্রামের বাড়ি থেকে হেমায়েতপুর ভাইয়ের কাছে আসেন। পরবর্তীতে বিষয়টি শিল্প পুলিশ ও আমাদেরকে জানায়। খবর পেয়ে দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে দগ্ধ আমিনুরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এঘটনায় দুপুরেই অভিযুক্ত স্ত্রী ফরিদাকে আটক করে পুলিশ সাভার মডেল থানা হেফাজতে রাখা হয়েছে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: