প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

চুরখাই বাজার নির্বাচনে সম্ভাব্য দপ্তর সম্পাদক প্রার্থী রুবেল’র লিফলেট বিতরণ

     
২৭ ডিসেম্বর ২০২১, ৩:৩৯:০৮, ৭৮ বার পঠিত 

এস.এম রুবেল আকন্দ:
ময়মনসিংহের সদর উপজেলা ১২নং ভাবখালী ইউনিয়ন চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০২২ইং।
আসন্ন চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির নির্বাচনে দপ্তর সম্পাদক পদে সম্ভাব্য প্রার্থী চুরখাই পাঁচরাস্তা মোড়ের, আর.এফ. মেডিকেল হলের ব‍্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রউফ (রুবেল) (এম.এ) নির্বাচনী চুরখাই বাজারে লিফলেট বিতরণ করেছে। রবিবার বিকালে ব‍্যবসায়ীদের নিয়ে চুরখাই বাজারে এ লিফলেট বিতরণ করা হয়। এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন।
চুরখাই বাজারে বিশিষ্ট পোল্ট্রি ব‍্যবসায়ী বাবুল মিয়া ও সোহাগ ইসলাম বলেন, মো. আব্দুর রউফ (রুবেল) (এম.এ) দপ্তর সম্পাদক যোগ্য প্রার্থী তিনি অনেক শিক্ষিত তাকে এ পদে মানিয়েছে, তাছাড়াও দপ্তর সম্পাদক পদে কোন অশিক্ষিত লোক মানায় না। আমি চুরখাই বাজার ব‍্যবসায়ী ভাইদের বলি আপনার ভোট অনেক মূল‍্যবান যে কোন প্রার্থীকে ভোট দিয়ে অত্র সমিতির কোন সমস্যা করবে না। মানুষে ভুল করে একবার আর সেই ভুলের মাশুল দিতে হয় বারবার তাই বলি ভোট আপনার দেখে শুনে দিন।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন চুরখাই বাজারের ব‍্যবসায়ী সিরাজ উদ্দিন মাস্টার, লোকমান হেকীম, বাচ্চু মোল্লা, মজিবুর রহমান পান্না, জান্নাত, রমিজ খান, শফিকুল ইসলাম রাজ কুমার, মেদুয়ারী ইউনিয়ন হিল্টন মোল্লা, সোহেল মোল্লা, আতিকুল্লাহ ও হৃদয় মণ্ডল প্রমুখ।
আপনাদের মহা মূল‍্যবান ভোট প্রদান করে চুরখাই বাজার ব‍্যবসায়ী সমিতির সকল সদস‍্যগণ ও চুরখাই বাজার ব‍্যবসায়ী ভাইদের একটি বার সেবা সুযোগ চাই।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: