প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ছাতকে এমপি মানিকের অর্থায়নে প্রতিবন্ধিদের মধ্যে চাল বিতরণ

৭ নভেম্বর ২০১৮, ৮:৩৫:০১


ছাতক প্রতিনিধিঃ

ছাতকে ব্যতিক্রমী অনুষ্ঠানের মাধ্যমে অসহায় প্রতিবন্ধি নারী-পুরুষের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ নতূনবাজারের বেলাল ভেরাইটিজ ষ্টোর থেকে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের অর্থায়নে এবং উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা-কর্মীদের উদ্যোগে এলাকার ৩০জন প্রতিবন্ধি মানুষের মধ্যে এসব চাল বিতরণ করা হয়।

উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা আলী আহমদের সভাপতিত্বে ও সৈনিকলীগ নেতা বিল্লাল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত চাল বিতরনী অনুষ্ঠান পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা আনিসুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামছুল হক, ছৈলা আফজলাবাদ ইউনিয়ন পরিষদের সদস্যা চন্দ্রবান বিবি, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আলমগীর কবির, গোবিন্দগঞ্জ নতূনবাজারের বাবুল টেইলার্সের সত্তাধিকারি বাবুল মিয়া, ব্যবসায়ি লায়েক আহমদ, ফয়েজ আহমদ, শাহনুর আলী, ফয়জুল আহমদ, হাজী মোবারক আলী, আবুল কালাম, সৈনিকলীগ নেতা নুর আলী, সুফি মিয়া, বুরহান উদ্দিন, কবিরাজ আবদুল হাসিম, জহির রায়হান লাভলু প্রমূখ। এসময় বাজার ব্যবসায়ি, বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতা-কর্মী ছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভা শেষে জনপ্রতি ৬ কেজি করে চাল বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের অর্থায়নে এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে গঠিত বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতা-কর্মীদের উদ্যোগে এলাকার অসহায় হতদরিদ্র প্রতিবন্ধিদের মধ্যে যে সাহায্য প্রদান করা হচ্ছে এটি প্রসংশার দাবি রাখে। সমাজের বঞ্চিত মানুষের কল্যাণে যারা কাজ করেন, প্রকৃত পক্ষেই তারাই জনপ্রতিনিধি। তিনি সাংসদ মানিকের ন্যায় সারা দেশে প্রতিটি এলাকায় প্রতিবন্ধিসহ সুবিধা বঞ্চিত সকল অসহায় মানুষের পাশে দাড়াতে সকল জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: