প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

কামরুল হাসান মুরাদ

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি জেলা বিএমএসএফ’র সভা

৭ নভেম্বর ২০১৮, ৮:৪৭:০৯


কামরুল হাসান মুরাদ::

ঝালকাঠি জেলা বিএমএসএফ’র সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ঝালকাঠি জেলা কার্যালয়ে সাবেক জেলা সভাপতি মোঃ আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু’র সঞ্চালনায় প্রধান অতিথী ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির আইটি সম্পাদক ও জেলার সাবেক সদস্য গোলাম মাওলা শান্ত। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলার সাবেক কোষাধ্যক্ষ এইচএম গিয়াস উদ্দিন,দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান(প্রধান শিক্ষক),সদস্য মোঃ ইব্রাহিম খান শাকিল,এইচএম দেলোয়ার হোসেন, মোঃ আতিকুর রহমান,রাজাপুর উপজেলার সভাপতি মোঃ আহসান হাবিব সোহাগ,সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম,কামরুল হাসান মুরাদ,মোঃ জাকির হোসেন প্রমুখ।

বরিশাল বিভাগীয় সম্মেলন বাস্তবায়নের সার্বিক প্রস্তুতি গ্রহন ও ঝালকাঠি জেলা বিএমএসএফ এর “সুপার সেভেন” কমিটি গঠনের জন্য ০৮ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টায় নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়। উক্ত দিন জেলার সকল সদস্যদের জেলা কার্যালয়ে উপস্থিত থাকার জন্য সভায় অনুরোধ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: