প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

ঠাকুরগাঁওয়ে শ্বশুরকে হারিয়ে বউমা জেলার প্রথম মহিলা চেয়ারম্যান!

     
২৯ নভেম্বর ২০২১, ৯:০১:৪৬, ২২০ বার পঠিত 

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ১১ নং বৈরচুনা থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন টেলিনা সরকার হিমু। এ নির্বাচনে হিমু চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। শুধু ঠাকুরগাঁওয়ে নয়, বরং পুরো রংপুর বিভাগের প্রথম আওয়ামী লীগ মনোনিত মহিলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি।
নবনির্বাচিত চেয়ারম্যান টেলিনা সরকার হিমু ঢাকা পোষ্টকে বলেন, জনগণ আমাকে নির্বাচিত করেছে। ইনশাআল্লাহ আমি জনগণের সুখে-দুঃখে পাশে থাকব। আমি বিশ্বাস করি এই বিজয়ে নারীরা আরও এক ধাপ এগিয়ে যাবে ও আমার দল শক্তিশালী হবে।

ঠাকুরগাঁও জেলা মহিলা লীগের সভানেত্রী দৌপ্রদী আগারওয়ালা ঢাকা পোস্টকে বলেন, প্রথমে আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। যিনি নারীদের সর্বক্ষেত্রে অগ্রাধিকার দেন। তিনি চান নারীরাও দেশের উন্নয়নে এগিয়ে আসুক। সেই ধারাবাহিকতায় তিনি টেলিনা সরকার হিমুকে মনোনয়ন দিয়েছিলেন এবং আমরা বিশাল ব্যবধানে জয়লাভ করেছি। আমি মনে করি এ বিজয় আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: