প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মহিবুল্লাহ পাটোয়ারী

নিজস্ব প্রতিনিধি (মহিপুুর )

বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন মহিপুর থানা শাখার নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

৬ নভেম্বর ২০১৮, ৮:৩৮:২৭

মহিবুল্লাহ পাটোয়ারী, নিজস্ব প্রতিনিধি (মহিপুুর ) থেকে :

বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন মহিপুর থানা শাখার নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৫ টায় মহিপুর আলিপুর মৎষ্য হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন কার্যলয়ে নব নির্বাচিত কমিটির সভাপতি কালাম ফরাজীর সভাপতিত্ব সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত কমিটির উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য ও মহিপুর আলিপুর মৎষ্য হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি মস্তফা হাওলাদার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন মহিপুর থানা শাখার উপদেষ্টা মন্ডলির সদস্য ও মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদার।

সভা পরিচালনা করেন বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন মহিপুর থানা শাখার নব নির্বাচিত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন রানা। এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত কমিটির কার্যকারী সভাপতি আইয়ুব আলী, সহ সভাপতি কামাল হাং, সহ সভাপতি মজিদ মোল্লা, সহ সভাপতি আলাওদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন মাঝি, সাংগঠনিক সম্পাদক লিটন আকন, সাংগঠনিক সম্পাদক ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক শাহিন, অর্থ সম্পাদক শেখ আল আমিন সহ কমিটির সকল সদস্যবৃন্দ।

গত ৪ নভেম্বর ২০১৮ কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহামুদ ও সাধারণ সম্পাদক সবুজ শিকদারের সাক্ষরিত প্যাডে মৎষ্য বন্দর মহিপুরের এই কমিটি প্রদান করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: