প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

বাড়িতে অবরুদ্ধ নৌকার প্রার্থী, দিতে পারেননি নিজের ভোটও

     
২৮ নভেম্বর ২০২১, ৮:৩৩:৫১, ৪২ বার পঠিত 

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী ইলিয়াস কবির বকুল ভোটের দিন রবিবার সকাল থেকে নিজ বাড়িতে অবরুদ্ধ ছিলেন। বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেকের সমর্থকরা অবরুদ্ধ করে রাখায় নিজের ভোটটিও দিতে পারিনি বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন ওই প্রার্থী।

তিনি এক সাংবাদিক সম্মেলনে বলেন, নৌকার প্রার্থী হয়েও ভোট দিতে পারলাম না, আমাকে পরিকল্পিত ভাবে ফেল করানো হচ্ছে। আমার অনেক কর্মীর বাড়িতে হামলা চালানো হচ্ছে।

জানা গেছে, সকালের দিকে ধান্যখোলা কেন্দ্রে দুই ইউপি সদস্যের গন্ডগোলে কিছুক্ষণ ভোট গ্রহণ বন্ধ থাকে। বাগআঁচড়ার ছোট কলোনি কেন্দ্রে বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক লাঞ্চিত হলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে ৬ জন আহত হয়।
এর আগে, দফায় দফায় মারামারি, কেন্দ্র দখলের মহড়া, জাল ভোট প্রদান, জোর করে পছন্দের প্রার্থিকে ভোট প্রদানে বাধ্য করা, চেয়ারম্যান প্রার্থী লাঞ্চিত ও নির্বাচন বয়কটসহ নানা অভিযোগের মধ্যদিয়ে শুরু হয় শার্শার ১০টি ইউপির নির্বাচন। সকাল থেকে বিক্ষিপ্ত সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এদের মধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন ৪ জন।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: