প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রদ্বীপ রায়

বীরগঞ্জ ( দিনাজপুর )

বীরগঞ্জের সাদা মনের মানুষ সোহেল আহমেদ কে সংবর্ধনা প্রদান

৬ নভেম্বর ২০১৮, ৭:৪৩:৫২

প্রদীপ রায়,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বীরগঞ্জের সোহেল আহমেদ কে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ সংবর্ধনা প্রদান করা হয়।

প্রথমআলো পত্রিকার অংগ সংগঠন প্রথমআলো বন্ধুসভা আয়োজিত ইয়ুথ এ্যাপ্রেইসিং নামক অনুষ্ঠানে তাকে এই সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য গত এক যুগেরও বেশি সময় ধরে সোহেল আহমেদ দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা ও এর আশেপাশের গরীব-দুস্থ,আদিবাসী, মানষিক ও শারীরিক বিকলাঙ্গ, হরিজনসহ বিভিন্ন নিপীড়িত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।বিভিন্ন চর্ম রোগী যাদের সমাজ ঘৃণার চোখে তাকায় তিনি তাদের আপন করেছেন।পাশাপাশি তিনি বেশকিছু গরীব মেধাবী শিক্ষার্থীর পড়াশোনার খরচ চালিয়ে যাচ্ছেন আাড়ালে।

আয়োজকদের সাথে কথা বললে তারা জানান বন্ধুসভা সবসময় ভালো কাজ করে এবং মানুষকে ভালো কাজকে অনুপ্রাণিত করে।তারই ধারাবাহিকতায় আমরা এ ধরণের উদ্যোগ নিয়েছি। যাতে করে সকলেই এধরণের কাজে আগ্রহী হয়।

এ ব্যাপারে সোহেল আহমেদ এর কাছে জানতে চাইলে তিনি জানান, এ ধরনের সংবর্ধনা তার প্রত্যাশা কে ছাড়িয়ে গেছে। নিজেকে অনেক ক্ষুদ্র মানুষ দাবি করে তিনি বলেন আমার এই মে আসা তখনই স্বার্থক হবে যখন সমাজে আরো দশজন মানুষ এ ধরনের কাজে নিজেকে নিবেদিতপ্রাণ করবে।

উক্ত অনুষ্ঠানে চিফ স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক।বিশ্ববিদ্যালয়ের শতশত শিক্ষার্থীর উপস্থিতিতে মুহুর্মুহু করতালির মাধ্যমে তাকে অভিবাদন জানানো হয়।হাবিপ্রবি বন্ধুসভার সভাপতি বন্ধু আশিকুর রহমান তার হাতে এ পুরস্কার তুলে দেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: