প্রদ্বীপ রায়

বীরগঞ্জ ( দিনাজপুর )

বীরগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন এর যোগদান-ফুল দিয়ে বরন।

৪ নভেম্বর ২০১৮, ১:৪৪:০০

প্রদীপ রায়, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥
দিনাজপুরের বীরগঞ্জে বিকেলে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন এর যোগদান-ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বরন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন যোগদান করেছেন। চলতি দায়িত্বে নিয়োজিত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোহছেন উদ্দিনের নেতৃত্বে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন’কে তাৎক্ষনিক ভাবে ফুল দিয়ে বরন করেন।

এ সময় উপজেলা প্রকৌশলী ফিরোজ হাসান, উপজেলা সমাজ সেবা অফিসার সারওয়ার মুর্শিদ আহামদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রাবেয়া খাতুন, একটি বাড়ি একটি খামার কর্মকর্তা মোঃ জিয়াবুর রহমান, উচ্চমান সহকারী মোঃ শাজাহান আলী, বিভিন্ন দপ্তর কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন। নবাগত উপজেলা নির্বাহী অফিসার সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন ইংলেন্ডে প্রশিক্ষন গ্রহন শেষে প্রথম কর্মস্থল বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। তিনি সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার বাসিন্দা।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন এর আগমনে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, এনজিও, পেশাজীবি ও সাংবাদিক সংগঠনের দায়িত্বশীল ব্যাক্তিবর্গ শুভেচ্ছা স্বাগতম ও অভিনন্দন জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: