প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

মাদ্রাসার ছাত্রীকে অপহরণ করল কিশোর গ্যাংয়ের সদস্যরা!

     
২৮ নভেম্বর ২০২১, ১:২১:৪৬, ৪৫ বার পঠিত 

বরগুনার আমতলীতে শাহারা মনি (১৫) নামে এক দাখিল পরীক্ষার্থীকে কিশোর গ্যাংয়ের এক সদস্য ও তার সহযোগীরা অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আমতলী থানায় আজ শনিবার সন্ধায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, ‘আমতলী সদর ইউনিয়নের দক্ষিণ আমতলী গ্রামের দেলোয়ার হোসেন বিশ্বাসের কন্যা ও মানিকঝুড়ি মোহাম্মদপুর মাহমুদিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ভিকটিম শাহারা মনি মাদ্রাসায় আসা যাওয়ার পথে একই এলাকার কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য মিলন হাওলাদারের বখাটে ছেলে মো. মিরাজ হাওলাদার প্রেমের প্রস্তাব দিয়ে ইভটিজিং ও উত্ত্যক্ত করতো। বিষয়টি ভিকটিম তার বাবা দেলোয়ার গাজীকে জানায়। এরপর মেয়ের বাবা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য মো. মিরাজ হাওলাদারের বাবা মিলন হাওলাদার ও তার স্ত্রীকে বিষয়টি জানিয়ে সাবধান করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে মো. মিরাজ হাওলাদার শাহারা মনিকে জোরপূর্বক তুলে নেওয়ার হুমকি দিতে থাকে। এরপর গতকাল (শুক্রবার) দুপুরে শাহারা মনি একই এলাকায় তার ফুফু ফাহিমা বেগমের বাড়ি থেকে নিজ বাড়িতে আসছিল। তখন ভিকটিম বাড়ির পেছরের পাকা রাস্তার ওপর পৌঁছালে মো. মিরাজ হাওলাদার তার ৪-৫ জন সহযোগী নিয়ে মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে পৌঁছে। তারা ভিকটিমের গতিরোধ করে। তখন ভিকটিমের মুখে রুমাল চেপে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে চলে যায় তারা। ভিকটিমের ডাকচিৎকারে বাড়ির লোকজন ছুটে এলেও দ্রতগতিতে অপহরণকারীরা পালিয়ে যায়।’

ভিকটিমের বাবা দেলোয়ার হোসেন বিশ্বাস বলেন, ‘আমার নাবালিকা মেয়েকে কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য মো. মিরাজ হাওলাদারসহ ৪-৫ জন বখাটে জোড়পূর্বক অপহরণ করেছে। আমি আমার মেয়েকে ফেরত চাই এবং কিশোর গ্যাংয়ের সদস্য মো. মিরাজ হাওলাদারসহ অন্য বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’
এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ‘অভিযোগ পেয়েছি। তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান জেনে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: