প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

For Advertisement

মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

     
২ ডিসেম্বর ২০২১, ২:০৫:৫৯, ৫৭ বার পঠিত 

কবির আল মাহমুদ, স্পেন :
স্পেনের বাংলাদেশীদের অন্যতম আঞ্চলিক সংগঠন গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি গঠন করা হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে বসবাসরত গাজীপুর এসোসিয়েশনের আহবায়ক কমিটির এক সাধারণ সভায় এসোসিয়েশনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এই কমিটি ঘোষণা করা হয়। নব গঠিত কমিটির সভাপতি হিসেবে গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক সৈয়দ আমিনুল হক আলন ও গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের যুগ্ম আহবায়ক ওমর ফারুক সাধারণ সম্পাদক এবং রাজিব আহম্মেদকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।
মঙ্গলবার স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে আয়োজিত সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির সাবেক সভাপতি কমিউনিটি নেতা মোরশেদ আলম তাহের।
সভায় স্পেনে বসবাসরত গাজীপুর বাসীর নেতৃবৃন্দসহ দূরদূরান্তে বসবাসরতরা প্রবাসীরা ভার্চয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন।

কমিটিতে অন্যান্য পদে মনোনীত হয়েছেন যারা-
সিনিয়র সহ-সভাপতি মালেক মিয়া, সহ সভাপতি যথাক্রমে মজিবুর রহমান,আল আমিন,মামুন হোসাইন,আলমগীর হোসেন, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক আলী হোসেন, সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, রনি মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক আমিরুল জহির,অর্থ সম্পাদক(কোষাধ্যক্ষ) আলাল সরকার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোবারক হোসেন, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক মনির মোল্লা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মঞ্জুর রশিদ,তথ্য ও গবেষণা সম্পাদক শিমুল চন্দ্র ঘোষ, ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান, দপ্তর সম্পাদক শহীদুল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক আজগর রশিদ, মহিলা সম্পাদিকা সানজিদা আক্তার, সহ মহিলা সম্পাদিকা কামরুন্নাহার মীম, সম্মানিত সদস্য জাহাঙ্গীর আলম,সোলেমান হোসেন,মোয়াজ্জেম সরকার, কামরুজ্জানান কামরান, শহিদুল ইসলাম প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে সদ্য সাবেক সভাপতি মোরশেদ আলম তাহেরকে প্রধান উপদেষ্টা করে ৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন যথাক্রমে কাজী দেলোয়ার হোসেন, ইসমাইল হোসেন, সাইদুর রহমান, খোরশেদ আলম।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, শীঘ্রই কমিউনিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে নবগঠিত গাজীপুর এসোসিয়েশন ইন স্পেনের অভিষেক অনুষ্ঠান আয়োজন করে নতুন কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হবে। এ জন্য তারা সকলের সহযোগীতা চেয়েছেন।নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান উপস্থিত গাজীপুর জেলাবাসী। পরে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: