প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

For Advertisement

শরণখোলায় দলিল লেখক সমিতির সভাপতির সংবাদ সম্মেলন

     
২৫ ডিসেম্বর ২০২১, ৬:৩০:২৪, ৪১ বার পঠিত 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় দলিল লেখক আঃ রাজ্জাকের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন দলিল দলিল লেখক সমিতির সভাপতি মোঃ আ. হাকিম হাওলাদার। ২৫ ডিসেম্বর শনিবার সকালে উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, দলিল লেখক সমিতির সদস্য আঃ রাজ্জাক হাওলাদার গত ২০ ডিসেম্বর শরণখোলা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ উত্থাপন করেন তাহা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও বিভ্রান্তিকর। আমাকে ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করতে একটি মহলের ইন্ধনে এ সকল অভিযোগ করেন।

তিনি আরো বলেন, দলিল লেখক আ: রাজ্জাক দীর্ঘদিন ধরে আমার তত্বাবধায়নে দলিল লেখার কার্যক্রম আয়ত্ব করেন। এরপর নিজের নামে সনদ প্রাপ্তির পরে আলাদা সেরেস্তায় দলিল লেখার কার্যক্রম আরম্ভ করেন। এ সুযোগে আ: রাজ্জাক দলিল, মিউটেশণ, পর্চা, দাখিলা ইত্যাদি জাল সৃষ্টি করিয়া দলিল রেজিষ্ট্রি কার্যক্রম করে আসছেন। এছাড়া সরকার কর্তৃক বন্দোবস্তকৃত খাস জমির মালিকানা দেখাইয়া রেজিষ্ট্রি সম্পাদন করাইয়াছেন বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

গত ২২ সেপ্টেম্বর সহকারী কমিশনার ভুমির স্বাক্ষর জাল করে রেকর্ড পর্চা প্রস্তুত করে জমি রেজিষ্ট্রি করিতে গেলে তাহা সাব-রেজিষ্ট্রারের কাছে ধরা পড়ে। পরে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সাব রেজিষ্ট্রার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিত ভাবে অবহিত করেন। আ. রাজ্জাকের বিরুদ্ধে জালজালিয়াতির অভিযোগ প্রমানিত হওয়ায় দলিল লেখক সমিতির সভায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জন্য জেলা রেজিষ্ট্রারের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে জানতে চাইলে দলিল লেখক আ. রাজ্জাক বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। দলিল লেখক সমিতির সভাপতি আ. হাকিম আমার আপণ চাচাত ভাই। পারিবারিক বিরোধের জের ও আমার দলিল লেখার সনদ বাতিলের উদ্ধেশ্যে তিনি এ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

For Advertisement

দৈনিক আলোর প্রতিদিন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: