ডিমলায় হিন্দু ধর্ম পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়– মিছিল

২৬ মে ২০২৩, ২:০৬:২১

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:
“যত মত তত পথ, হিন্দু স্বার্থে এক মত” এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলায় হিন্দু ধর্ম আইন পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়– মিছিল করেছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার সকল নেতাকর্মীগণ।

শুক্রবার (২৬ মে) সকালে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার আয়োজনে ডিমলা কেন্দ্রীয় শিব মন্দির থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিমলা স্মৃতি অম্লান চত্ত্বরে এসে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার সভাপতি অমৃত কুমার রায়ের সভাপতিত্বে ও জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোটের উপজেলা শাখার আহবায়ক তমাল সেনের স ালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নাউতারা ইউনিয়ন শাখার আহবায়ক প্রভাষক জয়ন্ত কুমার রায়, সোনামন রায়, শিশির রায়, সঞ্জয় রায় সহ আরো অনেক সনাতনধর্মালম্বি লোকজন সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ডিমলা উপজেলা শাখার সভাপতি অমৃত কুমার রায় বলেন আমাদের প্রধান ধর্মগ্রন্থ বেদ যা ঈশ্বর কর্তৃক গচ্ছিত সেই বেদের আলোকে পরিচালিত নীয়ম কানুনকে মান্য করি। আমরা অন্য আইন কিংবা মানবসৃষ্ট সংস্কার কখনই পরিবর্তন চাই না। অন্যান্যরা বক্তারা বলেন যুগ যুগ ধরে প্রবাহমান যে আইন রয়েছে সেই আইন অনুযায়ী হিন্দু ধর্ম পরিচালিত হয়ে এবং হিন্দু ধর্ম আইন পরিবর্তন প্রচেষ্টাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহন করা হউক বলে জানান এবং এই আইন যদি বয়কট করা না হয় তাহলে পরবর্তীতে আরও কঠোর কর্মসূচী গ্রহন করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না