রাজারহাট নাজিমখান ইউনিয়নে মিথ্যা মামলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

১২ জুন ২০২৩, ৫:৪৯:৫০

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নজির হোসেন হিরা কর্তৃক রংপুর সাইবার ট্রাইব্যুনালে ৬ জনের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন ২০২৩ইং সোমবার সকাল ১১টায় এলাকাবাসীর আয়োজনে নাজিমখান বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন অনুষ্ঠানে নাজিমখান ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান এর সভাপতিত্বে বক্তরা বক্তব্য বলেন,: নাজিমখান ইউনিয়নের ৬ নং ওর্য়াডের ইউপি সদস্য মোঃ নজির হোসেন হিরা দীর্ঘদিন ধরে নারীদের সঙ্গে অশ্লীন কাজে লিপ্ত হয়ে তাদের ভিডিও ধারন করে প্রতারণা করে আসছে। সম্প্রীতি ওই ইউপি সদস্যর ১মিনিটের একটি ভিডিও ফেশবুকের মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় ওই দুর্নীতবাজ ও নারী লোভী ইউপি সদস্যের বিরুদ্ধে এলাকাবাসী প্রতিবাদ করলে তিনি বিভিন্ন হুমকি প্রদান করেন এবং ৬ জনের বিরুদ্ধে রংপুর সাইবার ট্রাইব্যুনালে একটি মিথ্যা মামলা দায়ের করেন। এই মিথ্যা মামলা প্রত্যাহার ও ইউপি সদস্য পদ বাতিলসহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবীতে মানববন্ধন করেন এলাকাবাসী। এ সময় উপস্থিত ছিলেন- মোঃ শাহাজাহান আলী, মোঃ ইদ্রিস আলী, মোঃ ছবিয়াল আলি, মোঃ আহম্মদ আলী জাকারিয়া খান বিটন প্রমূখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না