পীরগঞ্জে গাছের চারা ও নগদ অর্থ বিতরণ

২০ জুন ২০২৩, ৪:১৬:৪৩

ফাইদুল ইসলাম, পীরগঞ্জ (ঠাকুরগাঁও প্রতিনিধি) ঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গ্রামীণ ব্যাংকের প্রায় অর্ধ লক্ষাধিক সুফল ভোগীর মাঝে ফলজ ও বনজ গাছের চারা ও নগদ অর্থ বিতরণ কার্যক্রেমর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রামীণ ব্যাংকের পীরগঞ্জ এরিয়া অফিস চত্ত্বরে এর উদ্বোধন করেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক। এতে গ্রামীণ ব্যাংকের জোনাল ম্যানেজার নিতাই চন্দ্র ঘটক, পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, গ্রামীণ ব্যাংকের জেলা অডিট অফিসার আব্দুল আলিম মোল্লা, পীরগঞ্জ গ্রামীণ ব্যাংক এরিয়া ম্যানেজার শাহাদত হোসেন, ব্যাংকের প্রোগ্রাম অফিসার আইয়ুব আলী উপস্থিত ছিলেন। এ সময় দুই শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি এবং দুইজন সংগ্রামী সদস্যের মাঝে বিনা সুদে ঋণ বিতরণ করা হয়।
গ্রামীণ ব্যাংক এরিয়া ম্যানেজার শাহাদত হোসেন জানান, পীরগঞ্জ এরিয়া অফিসের ১২টি শাখার আওতায় ৫২৭২৭ জন সুফল ভোগী সদস্যের মাঝে ৭ লাখ ৮০ হাজার গাছে চারা বিতরণ করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না