fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশকে জেলা সাংবাদিক পরিষদের সম্মাননা

১৬ সেপ্টেম্বর ২০১৯, ৭:৫১:৫১

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় জেলা সাংবাদিক পরিষদের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে। (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় জজকোর্ট মোড়স্থ সংগঠনের কার্যালয়ে এই সম্মাননা দেওয়া হয়। জেলা সাংবাদিক পরিষদের প্রদান উপদেষ্টা, এন টিভি ও যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি বরেণ্য সাংবাদিক সুভাষ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ।

সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের স ালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, জেলা সাহিত্য পরিষদের সভাপতি মোঃ শহিদুর রহমান, এছাড়া স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের আমিরুল ইসলাম, আসাফুর রহমান, সেলিম শাহরিয়ার, মজিবুর রহমান, আসাফুজ্জামান, মনিরুজ্জামান, হাবিবুর রহমান সোহাগ, আব্দুল মমিন, আব্দুর রহমান, ইউসুফ আলী, এসএম আল মাসুদ, মামুন হোসেন, গাজী মনির, শরিফুল ইসলাম, আরাফাত হোসেন, এসএম জামান মনি, জামারুল ইসলাম, ইব্রাহিম খলিল, ইমরান হোসেন, তাজেল সরদার, আসাদুজ্জামান, শাহিনুজ্জামান, মিজানুর রহমান, সদরুল হারুনার রশিদ, শামীম, খায়ের প্রমুখ। অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির পদপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি জেলা সাংবাদিক পরিষদের কার্যক্রমে ভূয়সী প্রশংসা করেন এবং সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার আহবান জানান। জেলার সাংবাদিক পরিষদের উদ্যোগে আগামীতে যে সাংবাদিকের উপর কর্মশালা করার উদ্যোগ গ্রহন করা হয়েছে সেটি অত্যন্ত সহযোগী একটি পদক্ষেপ বলে জানান। এবং সহযোগিতার আশ্বাস দেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: