করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,২০১ ◈ আজকে মৃত্যু : ৪৪ ◈ মোট সুস্থ্য : ৭৬,১৪৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

অতিরিক্ত যাত্রী বহন করায় গার্মেন্টের দুটি বাসকে জরিমানা

২৮ মে ২০২০, ৯:৫৬:৪০

করোনাকালে স্বাস্থ্যবিধি না মেনে ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী পরিবহন করার অভিযোগে থিয়াসিন গার্মেন্টের দুটি বাসকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এই জরিমানা করে। এ ছাড়াও অন্য কয়েকজন ম্যাজিস্ট্রেট আরো ১৭ হাজার ৫০০ টাকাসহ মোট ৬৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছে। বৃহস্পতিবার সকাল থেকে রাত ৮টা পর্যন্ত নগরে এসব অভিযান চলে।

এই বিষয়ে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তার জানন, গার্মেন্টের ভাড়া করা দুটি বাসে তল্লাশী করে দেখা যায় সেখানে অতিরিক্ত শ্রমিক পরিবহন করা হচ্ছিল। স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে বাস দুটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া পৃথক অভিযানে সামাজিক দূরত্ব বজায় না রাখা, স্বাস্থ্যবিধি অমান্য করার অভিযোগে বেশ কিছু মাইক্রোবাস, মোটরসাইকেল ও নোহা গাড়িকে করা জরিমা করা হয়। এসব যানবাহনকে ১৭ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে নগরজুড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্টেট শিরিন আক্তার, মুশফিকীন নূর, নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিল্লুর রহমান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: