করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১১,৫৯০
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

অনির্দিষ্টকালের জন্য বন্ধ নোবিপ্রবি

১১ এপ্রিল ২০২০, ২:১৩:৩৫

মো ঃ ফাহাদ হোসেন।
নোবিপ্রবি প্রতিনিধি

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ক্লাস ও পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার ( ১১ এপ্রিল ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. আবুল হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে অনির্দিষ্টকালের জন্য বন্ধের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের একাডেমিক কার্যক্রম তথা ক্লাস রুম / ল্যাবরেটরি ভিত্তিক সব ধরনের তাত্বিক ও ব্যবহারিক ক্লাস এবং সব ধরনের পরীক্ষা কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অনির্দিষ্টকাল স্থগিত থাকবে। একাডেমিক কার্যক্রম চালু করার ৪ দিন পূর্বে শিক্ষার্থীদের ওয়েবসাইটে অভিহিত করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, ২৫ এপ্রিল ২০২০ পর্যন্ত সাধারণ ছুটি থাকবে। সরকার ঘোষিত ছুটি বর্ধিত না হলে রমজান মাসে অফিস সমূহ সকাল ৯ টা থেকে বিকেল ৩.৩০ পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

এছাড়া শিক্ষার্থীদের সকল ধরনের শিষ্টাচার ও সরকার ঘোষিত নিয়ম-কানুন মেনে চলার পরামর্শ দেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: