fbpx
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

চরকালিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে

অভিভাবক পদে মাহবুব আলম মিস্টারের ব্যাপক গণসংযোগ

৬ আগস্ট ২০১৯, ১০:২৭:৪৪

মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক পদে মাহবুব আলম মিস্টারের ব্যাপক গণসংযোগ করছেন।

মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক পদে মাহবুব আলম মিস্টারের ব্যাপক গণসংযোগ করছেন। ভোটারদের কাছে তিনি ৭নং ব্যালটে ভোট প্রার্থনা করছেন। নির্বাচিত হলে আধুনিক যুগোপযুগী শিক্ষা ব্যবস্থা ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
মঙ্গলবার সকালে মাহবুব আলম মিস্টার সর্দারকান্দি, মাইজকান্দি, ছোট হলদিয়া, শাখারীপাড়া, নয়াকান্দি’সহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এ সময় তিনি নারী-পুরুষ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তনের অঙ্গীকার ব্যক্ত করেন।

একাধিক ভোটার স্কুলের উন্নয়ন ও শিক্ষার গুণগত মান বৃদ্ধির জন্য মাহবুব আলম মিস্টারকে ৭নং ব্যালটে ভোট দিবেন বলে জানান এবং অন্যান্য ভোটারদের ভোট দেয়ার আহ্বান জানান।
নির্বাচনকে সামনে রেখে তিনি প্রতিটি ভোটারের সাথে দেখা করে তাদের দোয়া নিচ্ছেন এবং তাদের মূল্যবান ভোট কামনা করেছেন।
মাহবুব আলম মিস্টার জানান, শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়ন করা ছাড়া কোন প্রতিষ্ঠানের অস্তিত্ব টিকিয়ে রাখা সম্ভব না। অত্র স্কুলের ঐতিহ্য ধরে রাখতে আপ্রাণ চেষ্টা করব। উন্নয়নমূলক ভাবনা ও শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন উন্নয়নের চিন্তা নিয়েই নির্বাচনে অংশ নিয়েছি। অভিভাবকরা যদি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আমার দ্বারা স্কুলের উন্নয়ন হবে বলে আমি কথা দিচ্ছি।

যে কার্যক্রম করলে ছাত্র-ছাত্রীদেরও লেখাপড়ার মান উন্নত হবে সে বিষয়ে অগ্রাধিকার দিব। গরিব মেধাবী তথা সকল ছাত্র-ছাত্রীদের উন্নয়নে আমি সদা সচেষ্ঠ থাকব। বিনা প্রয়োজনে বিদ্যালয়ে প্রবেশে নিষেধাজ্ঞা, ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা বিধান ও স্কুলের সার্বিক শৃঙ্খলা প্রতিষ্ঠায় নিরলস কাজ করে যাব ইন্শা আল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন- মোখলেছুর রহমান প্রধান, নজরুল ইসলাম, জমশেদ বেপারী, আবদুল রব প্রধান, আবদুস ছাত্তার, জলিল প্রধান, মোবারক হোসেন প্রধান’সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: