fbpx
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

অশীতিপর বৃদ্ধাকে চুলের মুঠি ধরে মারধর; নার্স গ্রেপ্তার (ভিডিওসহ)

২২ জুন ২০১৯, ১১:৩৬:৪৭

৮৫ বছরের এক বৃদ্ধাকে দেখাশোনার জন্য বাড়িতে একজন নার্স রাখা হয়েছিল। সম্প্রতি ওই বৃদ্ধার মুখে একাধিক দাগ দেখে চিন্তায় পড়ে যান পরিবারের লোকজন। এরপর তারা তার ঘরে রাখা সিসি ক্যামেরার ফুটেজ দেখে চমকে উঠেন। ফুটেজে দেখা গেছে, নার্সের হাতেই নিয়মিত মারধর খেতে হচ্ছিল ওই বৃদ্ধাকে। এদিকে ওই নার্সকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এমনটাই ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে।

পশ্চিমবঙ্গ রাজ্যের গাঙ্গুলিবাগান এলাকার ঘটনা এটি।

পুলিশ জানিয়েছে, ৮৫ বছরের ওই বৃদ্ধার নাম সুকুমারী সাহা। তিনি গাঙ্গুলিবাগান এলাকার বাসিন্দা। বেশ কয়েক বছর ধরেই অসুস্থ তিনি। দু’ বছর আগে ব্রেন স্ট্রোক হয় তাঁর। এরপর থেকেই তিনি বিছানায় শয্যাশায়ী। বৃদ্ধা মায়ের দেখাশুনা করতে বড় ছেলে রাতের জন্য একজন নার্স এবং আয়া রেখে দেন। মাঝে মাঝেই নার্স-আয়া বদল হতো।

ওই বৃদ্ধার ছেলে বলছেন, গত ৪ মাস ধরে সংযুক্তা নামের এক নার্স দিনের বেলা আমার মায়ের দেখাশোনা করতেন। বেশ কিছু দিন ধরেই দেখছিলাম মায়ের সারা গায়ে কালশিটের দাগ। নার্সকে জিজ্ঞেস করলে তিনি বলতেন, পাশ ফেরার সময় বিছানার রেলিংয়ে ধাক্কা লেগে কালশিটে পড়েছে।

তিনি জানান, নার্সের কথায় সন্তুষ্ট না হয়ে ঘরের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখেন। ফুটেজে দেখা যায়, মাকে চুলের মুঠি ধরে মারধর করা হচ্ছে। একবার নয়, একাধিক বার মারতে দেখা গেছে।

এদিকে, এই ঘটনায় ওই নার্সের নামে মামলা করা হয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

সূত্র : আনন্দবাজার

ভিডিও:
https://youtu.be/dIA4fDRgTpUAuthor

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: