প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয় – মনজুর আহমদ

১৩ নভেম্বর ২০১৯, ৩:৫৭:৪১

শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে টামটা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ নবায়নকল্পে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ।

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, আওয়ামীলীগ এমন এক সংগঠন যারা ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। যে সংগঠনটি প্রতিষ্ঠা করেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠনটি শক্তিশালী করতে এবং তাঁর স্বপ্ন বাস্তবায়নে সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই আসুন প্রিয় নেত্রী ও সংগঠনকে শক্তিশালী করতে সকরে একসাথে কাজ করি।
শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে টামটা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ নবায়নকল্পে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
১২ নভেম্বর (মঙ্গলবার) বিকেলে উয়ারুক বাজার এলাকায় দলীয় কার্যালয়ে এ আলোচনাসভাটি অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক মোঃ সফিউল আলম স্বপন, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি কাজী হুমায়ুন কবির, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটোয়ারী, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, টামটা দক্ষিন ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভূঁইয়া মানিক, টামটা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান মজুমদার। এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, সাংগঠনিক সম্পাদক ও সকল ওয়ার্ডের সভাপতি, সম্পাদক সহ আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা আগামী ১৬ নভেম্বরের মধ্যে গঠনতন্ত্র অনুযায়ী বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সম্পন্ন করতে হবে এবং সদস্য সংগ্রহ ও নবায়ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: