fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

আওয়ামীলীগ স্বাধীনতার স্বপক্ষের দল –ত্রাণ মন্ত্রী মায়া

২২ জুন ২০১৮, ৬:৫৫:১৫

মো. দ্বীন ইসলাম মতলব উত্তর (চাঁদপুর) ॥
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কারণ দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্য নৌকার কোন বিকল্প নেই। তিনি বলেন, আওয়ামীলীগ স্বাধীনতার স্বপক্ষের দল। বর্তমান সরকার পুনরায় সরকার না গেলে দেশের উন্নয়ন, গণতন্ত্র, স্বাধীনতা বিপন্ন হবে। তিনি আরো বলেন, আমাদের সরকারের উন্নয়নের কথা জনগনের কাছে পৌছে দিতে হবে।
গতকাল মতলব উত্তর উপজেলার মোহনপুরে নিজ বাসভবনে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. রুহুল আমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সাবেক সদস্য একেএম রিয়াজ উদ্দিন মানিক, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডির সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজি ইলিয়াছুর রহমান প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: