fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন গোলাম কিবরিয়া হেলাল

৯ নভেম্বর ২০১৮, ৭:৩৭:৪৯

মতলব প্রতিনিধি ॥
গোয়াইন ঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলীর গাঁও ইউনিয়ন পরিষদের একাধীকবারের নির্বাচিত চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল আজ ৯ নভেম্বর সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
তিনি সিলেট-৪ আসন (গোয়াইন ঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ) উপজেলা থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। মনোনয়নপত্র সংগ্রহকালে সিলেট-৪ আসনের বিপুল সংখ্যাক নেতকাকর্মী ছাড়াও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে গোপালগঞ্জ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার মনোনয়ন ফরম বিতরণের মধ্য দিয়ে শুরু হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ।
প্রসঙ্গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বার (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)। তফসিল ঘোষণার পর আজ (শুক্রবার) থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: