fbpx
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরে চরকালিয়া উবির জেএসসি পরীক্ষার্থীদের সৌজন্যে মিলাদ ও দোয়া

আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ –গাজী মুক্তার হোসেন

২৭ অক্টোবর ২০১৯, ১০:০১:৪৯

মতলব উত্তরের চরকালিয়া উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষার্থীদের সৌজন্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। রোববার (২৭ অক্টোবর) সকালে বিদ্যালয় অডিটোরিয়ামে অনুুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চরকালিয়া উচ্চ বিদ্যালয় (এডহক) কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী গাজী মুক্তার হোসেন।
তিনি বলেছেন, আজকের এই কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনের বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভূমিকা পালন করবে। শিক্ষার্থীদের উপর জাতির ভবিষ্যৎ নির্ভর করছে। তারা সুশিক্ষিত হয়ে উঠলে জাতি উন্নত হবে। ছেলে মেয়েদেরকে মানুষের মত মানুষ করেই গড়ে তুলতে হবে। তিনি জে.এস.সি পরীক্ষার্থীরা কৃতিত্বের সহিত পাস করে স্কুলের মুখ উজ্জ্বল করবে বলে প্রত্যাশা করেন। পরীক্ষার হলে প্রবেশের পূূর্বে প্রবেশপত্র, কলম ও প্রয়োজনীয় সকল কিছু দেখে নিতে হবে।

প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি’র সভাপতিত্বে ও শরীরচর্চা শিক্ষক নাসির উদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, শিক্ষানুুরাগী গাজী ইলিয়াছুর রহমান, এডহক কমিটির সদস্য কামাল হোসেন গাজী, ক্যাপ্টেন আফজাল হোসেন গাজী, জেলা যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন গাজী।
এ সময় উপস্থিত ছিলেন, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক এমএ হান্নান, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক দাতা সদস্য শিক্ষানুরাগী রমিজ উদ্দিন শিশির, সাবেক ছাত্রলীগের আহবায়ক আবদুর রব প্রধান, সমাজসেবক সেলিম গাজী।
এ বছর জেএসএসসি’তে ২৯৭জন ও ভোকেশনালে ৭৬জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক হযরত মাওলানা আব্দুল্লাহ আল মামুন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: