করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৪৮৮ ◈ আজকে মৃত্যু : ২৬ ◈ মোট সুস্থ্য : ২৭৩,৬৯৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

আটপাড়ায় ১৫ ই আগস্ট উদযাপন উপলক্ষে আওয়ামীলীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

৮ আগস্ট ২০২০, ৮:৪৫:৫৬

মোঃ কামাল হোসেন আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার আটপাড়া ৮ই জুলাই শনিবার ১৫ই আগস্ট উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
বিকাল ৩ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হাজী খায়রুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজু, সহ-সভাপতি মোঃ সাইদুল হক তালুকদার, হাজী মোজাম্মেল হক, সানোয়ার উদ্দিন ছানু, তসলিম উদ্দিন খান জীবন, মিজানুর রহমান খান নন্দন, সদস্য সুলতান উদ্দিন আহমদ, আব্দুল হান্নান, যুগ্মসাধারণ সম্পাদক নিরঞ্জন পাল সৈকত, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম সামরোজ, প্রচার সম্পাদক আরিফুজ্জামান টিটু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুল হক, উপদপ্তর সম্পাদক মহিবুব হাসান লিটন, প্রমুখ।
সভায় ১৫ আগস্ট উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে । উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান জানান, আগামী ১৫ ই আগস্টে সকাল ৯ ঘটিকায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত, কালো ব্যাজ ধারণ, সকাল ৯:৩০ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, এবং উপজেলার সাতটি ইউনিয়নে প্রত্যেক ইউনিয়নের তিনটি করে মসজিদ এবং মন্দিরে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে। তিনি আরও জানান করোনা ভাইরাস সংক্রমণ কে মাথায় রেখে ১৫ আগস্ট কে সফল করার জন্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে আহ্বান জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: