করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৪৮৮ ◈ আজকে মৃত্যু : ২৬ ◈ মোট সুস্থ্য : ২৭৩,৬৯৮
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আটপাড়ায় উপজেলা প্রশাসন ১৫ই আগস্ট ও জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত

১০ আগস্ট ২০২০, ৭:১৪:৩৮

মোঃ কামাল হোসেন আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার আটপাড়ায় ১০ই জুলাই সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ ই আগস্ট ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বিকাল ৩:৩০ মিনিটে উপজেলা হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। করোনা ভাইরাস সংক্রমণ কে মাথায় রেখে সরকারি স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব নিশ্চিত রেখে স্বল্প পরিসরে ১৫ ই আগস্ট ও জাতীয় শোক দিবস পালনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। সভায় সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারি ও বেসরকারি সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি, আধা-সরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত, সকাল ১০ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, ১০:৩০ মিনিটে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে দোয়া ও মিলাদ মাহফিল/ প্রার্থনা, এবং বাদ জোহর উপজেলা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এবং উপজেলা পরিষদ সংলগ্ন দুর্গা মন্দিরে প্রার্থনা।

১৫ই আগস্ট ও জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী খায়রুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) সুলতানা রাজিয়া, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, অফিসার ইনচার্জ মো: আলী হোসেন পিপিএম, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা কৃষি অফিসার নূর মোহাম্মদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, প্রধান শিক্ষক কামাল উদ্দিন খান সহ শিক্ষক প্রতিনিধি বৃন্দ, শুনই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছানোয়ার উদ্দিন ছানু, আব্দুল সেলিম মনি, কফিল উদ্দিন খোকন তালুকদার সহ ইউপি চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কবীর তালুকদার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: