করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪,০১৯ ◈ আজকে মৃত্যু : ৩৮ ◈ মোট সুস্থ্য : ৬৬,৪৪২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

আটপাড়া উপজেলা প্রশাসন কর্তৃক নিয়মিত বাজার মনিটরিং অব্যাহত ।

৪ জুন ২০২০, ১২:১০:০৭

মোঃ কামাল হোসেন, (আটপাড়া) নেত্রকোণা প্রতিনিধি :
নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলা প্রশাসন কর্তৃক নিয়মিত বাজার মনিটরিং অব্যাহত রয়েছে। বর্তমান সময়ে সারাবিশ্ব করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে।

এমতাবস্থায় সরকার নির্দেশনা প্রদান করেছে যেন, সাধারণ জনগণের চাহিদা পূরণের লক্ষ্যে সীমিত পরিসরে যেন দেশের দোকানপাট খোলা রাখা হয়।
আর সেই দোকান কার্যক্রম চালানোর জন্য বাধ্যতামূলক ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং বিকাল ৪টা পর্যন্ত যেন দোকান পরিচালনা করা হয়।
সরকার কর্তৃক নির্দেশনা সমূহ প্রকৃত অর্থে বাস্তবায়িত হচ্ছে কিনা তা মনিটরিং এর জন্য উপজেলা প্রশাসন নিয়মিত বাজার মনিটরিং অব্যাহত রেখেছে।

এরই পরিপেক্ষিতে আটপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া’র নেতৃত্বে আজ ৩রা জুন, রোজ: বুধবার, আটপাড়া উপজেলার রুজের বাজার, বাসস্ট্যন্ড, সেতুর বাজার, শুনই নতুন বাজার সহ বেশ কয়েকটি জন সমাগম পূর্ণ স্থানে অভিযান পরিচালনা করা হয়।
যে সকল দোকান স্বাস্থ্য বিধি না মেনে পরিচালনা করছিল এবং নির্দিষ্ট সময়ের বেশি সময় ধরে দোকান পরিচালনা করছিল, সেসকল দোকান মালিককে জরিমানা করেন।
সরজমিনে আটপাড়া উপজেলার সেতুর বাজারে বিকাল পাঁচটার সময় দেখা যায়, “মনোহারী দোকানের ব্যবসায়ী শফিকুল ইসলাম সহ আরোও একজনকে বিভিন্ন অপরাধে তাদের কাছ থেকে জরিমানা আদায় করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা রাজিয়া, সরকারি নির্দেশনা মেনে দোকান পরিচালনা করার জন্য নির্দেশনা প্রদান করেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন । আটপাড়া থানার এ.এস.আই আমিরুল ইসলাম,বেঞ্চ সহকারী মো. মজিবুর রহমান, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: