করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,০২৭ ◈ আজকে মৃত্যু : ৫৫ ◈ মোট সুস্থ্য : ৭৮,১০২

আটপাড়ায় বিআরডিবির উদ্যোগে ফলদ বৃক্ষ বিতরণ

২৪ জুন ২০২০, ৬:২৮:৫৯

আটপাড়া প্রতিনিধি : নেত্রকোণার আটপাড়ায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)র উদ্যোগে ফলদ বৃক্ষ বিতরণ করা হয়েছে।
গতকাল ২৪শে জুন, রোজ : বুধবার, উপজেলা পরিষদ চত্বরে এ ফলদ বৃক্ষ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড আটপাড়া উপজেলা শাখার উদ্যোগে উপজেলার সমবায়ী ব্যক্তিদের মাঝে মোট ১০০টি চারা বিতরণ করা হয়। সবুজের সমারোহ বৃদ্ধি, বৈদেশিক মুদ্রা অর্জন, ভিটামিন সি এর চাহিদা মিটানোর জন্য সমবায়ীদের মাঝে ৫০টি মাল্টা ও ৫০টি কমলা লেবুর চারা বিতরণ করা হয়। ফলদ বৃক্ষ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন চেয়ারম্যান মোঃ হাজী খাইরুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ জাবির ইবনে হাফিজ, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, বিআরডিবি আটপাড়ার কর্মচারী বৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ আরও অনেকে।

ফলদ বৃক্ষ বিতরণ শেষে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ জাবির ইবনে হাফিজ বলেন, “সারাদেশের ন্যায় আটপাড়াতেও বিআরডিবির সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ফলদ বৃক্ষগুলো বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে বিআরডিবি আরোও নানাবিধ উন্নয়ন মূলক কাজে অগ্রসর থাকবে বলে আমি আশাবাদী। “

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: