করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯৭৫ ◈ আজকে মৃত্যু : ২১ ◈ মোট সুস্থ্য : ৭,৩৩৪
প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আটপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম, আটক ২

১৯ মে ২০২০, ১২:১০:০৮

আটপাড়া (নেত্রকোণা) প্রতিনিধি:
নেত্রকোণার জেলার আটপাড়া উপজেলার লুনেশ্বর ইউনিয়নের দেওগাঁও গোবিন্দপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা দীন ইসলামকে (৬৮) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

জানা যায়, ফসলের মাঠ থেকে কাজ করে বাড়ি ফেরার পথে একই গ্রামের কামরুজ্জামান কামরুল ও তার সহযোগী লোকজন পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে আকস্মিক হামলা করে কুপিয়ে জখম করে । বীর মুক্তিযোদ্ধা দীন ইসলামের আত্মচিৎকারে তার দুই ছেলে আত্মীয়স্বজন বাঁচাতে আসলে তাদেরকেও মারপিট করা হয়।

তাৎক্ষণিক ভাবে দীন ইসলামকে উদ্ধার করে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বীর মুক্তিযোদ্ধা দ্বীন ইসলাম এর মেয়ে নিলুফার ইসলাম নিজে বাদী হয়ে ১৬ জনকে আসামি করে আটপাড়া থানায় মামলা দায়ের করেন।

আটপাড়া থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ আলী হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে আসামী কামরুজ্জামান কামরুল (৪২) ও মোঃ সানাউল্লাহ্কে (২১) গ্রেফতার করেছে।
এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং বলেন, ইতিমধ্যে দুই আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

স্থানীয় গ্রামবাসী এবং আটপাড়া উপজেলা মুক্তিযুদ্ধা সংসদ এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে এবং আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: