রবিবার ৭ জুন, ২০২০

আটপাড়ায় মুক্তিযোদ্ধাদের নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ

২১ মে, ২০২০ ৩:৩৩:০১

মোঃ কামাল হোসেন , (আটপাড়া)নেত্রকোণা প্রতিনিধি :নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলায়, মুক্তিযোদ্ধাদের নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বর্তমান সময়ের কোভিড১৯ এর কারণে ক্ষতিগ্রস্ত হওয়া দরিদ্র ও অসহায় সাধারণ মানুষের অবস্থার কথা চিন্তা করে, এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে জানানো হয়।

বীর মুক্তিযোদ্ধাদের স্ব-অর্থায়নে কেনা ত্রাণ সামগ্রীগুলো আজ ২১শে মে, রোজ: বৃহস্পতিবার, আটপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মোট ১৩৭ জন অসহায় পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ত্রাণ সামগ্রী হাতে তুলে দেয়া হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা সুলতানা, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান জোবেদ আলী , বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস (লাল চাঁন মেম্বার) , বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন ফকির, বীর মুক্তিযোদ্ধা ইস্কান্দার আলী , বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী , বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খান বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। নেত্রকোণা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি শফিউল আলম খান, আটপাড়া পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের এজিএম মোঃ জিল্লুর রহমান।

উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি রাশেদুল হাবিব ভূঁইয়া ইকবাল সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ত্রাণ বিতরণ শেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস (লাল চাঁন মেম্বার) এর সাথে কথা বললে তিনি জানান, “আমাদের মুক্তিযোদ্ধা ভাতা হতে প্রাপ্ত প্রত্যেকের টাকার কিছু অংশ দিয়ে এই ত্রাণ সামগ্রী ক্রয় করে বর্তমান সময়ে অসহায় মানুষের হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত। ”

ত্রাণ সামগ্রী বিতরণের পর প্রত্যেককে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয় এবং বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে ঈদের শুভেচ্ছা জানানো হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD