fbpx
প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

আদুরভিটি সপ্রাবি’র ম্যানেজিং কমিটি গঠনকল্পে সভা

৬ আগস্ট ২০১৯, ১০:৩০:৩৫

মতলব উত্তর উপজেলার ছেংগারর পৌরসভার আদুরভিটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে সভায় বক্তব্য রাখেন- এসএমসির সভাপতি আলহাজ্ব শেখ ফরিদ বেপারী।

মতলব উত্তর উপজেলার ছেংগারর পৌরসভার আদুরভিটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বিদ্যালয় সভাকক্ষে এসএমসির সভাপতি আলহাজ্ব শেখ ফরিদ বেপারীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) কামাল হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বোরহান উদ্দিন প্রধান, দাতা সদস্য আবুল হোসেন বেপারী, বিদ্যুৎসাহী সদস্য নুরুল ইসলাম সর্দার, সমাজসেবক মনির হোসেন, আলাউদ্দিন প্রধান’সহ অভিভাবক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এসএমসির সভাপতি আলহাজ্ব শেখ ফরিদ বেপারী বলেন, আমাদের প্রধান কাজ হচ্ছে ছাত্র-ছাত্রীদের পড়ালেখায় মনোনিবেশ এবং স্কুলের সার্বিক উন্নয়ন নিশ্চিত করা। এক্ষেত্রে শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর সহযোগিতা একান্ত কাম্য। আমি দায়িত্বপালন কালে স্কুলের অবকাঠামো ও শিক্ষার গুণগত মানোন্নয়নের জন্য কাজ করেছি। স্কুলে শিক্ষার পরিবেশ সৃষ্টি হয়েছে। তাই শিক্ষার্থীও বেড়েছে।
ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বোরহান উদ্দিন প্রধান বলেন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য আগামীতেও একজন কর্মঠ ও চৌকস সভাপতি প্রয়োজন। ভালো নেতৃত্ব থাকলে স্কুলের শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়ন করা সম্ভব হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: