fbpx
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে চ্যাম্পিয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয়

২৮ এপ্রিল ২০১৯, ৮:১৮:১০


রাবি প্রতিনিধি
:
বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। শনিবার বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শেখ কামাল স্টেডিয়ামে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (যবিপ্রবি) ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিক রাবি।

খেলার প্রথমার্ধে স্বাগতিক রাবি ২-১ গোলে যবিপ্রবি থেকে এগিয়ে থাকে। পরে খেলার শেষার্ধে রাজশাহী বিশ্ববিদ্যালয় আরো ২ টি গোল করে বিজয় নিশ্চিত করে। নির্ধারিত সময় শেষে ৪-১ গোলের বড় ব্যবধানে বিজয়ী হয় রাবি। প্রতিযোগিতার ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন যবিপ্রবির পুষ্পক বৈরাগী এবং ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন রাবির শান্ত।

খেলা শেষে বিজয়ী দল ও খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম মোস্তাফিজুর রহমান আল আরিফ, ব্যবসায় শিক্ষা অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. হুমায়ুন কবীর, শরীরচর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামানসহ প্রমুখ।

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় এই প্রতিযোগিতায় ঢাবি, রাবি, চবি, ইবি, বুয়েট, রুয়েট, শাবিপ্রবিসহ দেশের মোট ১৭টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।#

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: