করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৫০০,৪৬৮
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

আবারো হাসপাতালে সৌরভ

২৭ জানুয়ারি ২০২১, ৩:৩০:০৬

আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তাকে নিয়ে যাওয়া হচ্ছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে তিনি অসুস্থ হয়ে পড়েন।

এরআগে চলতি বছরের ২ জানুয়ারি নিজ বাড়িতে জিমে ব্যায়াম করার সময় জ্ঞান হারান সৌরভ। বুকে ব্যথা নিয়ে তাকে ভর্তি করা হয় হাসপাতালে। পরে, সেখানে সৌরভের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। সঙ্গে সঙ্গেই একটিতে স্টেইন বসান চিকিৎসকরা। আর বাকি দুটি ব্লকেজের বিষয়ে সিদ্ধান্ত নিতে মঙ্গলবার (৫ জানুয়ারি) বেঙ্গালুরু থেকে চার্টার্ড বিমানে উড়িয়ে আনা হয়েছিল দেবী শেঠিকে। পুরো টিম নিয়ে কলকাতা পৌঁছান তিনি।

পরীক্ষার পর দেবী নিশ্চিত করেন সৌরভ সুস্থ আছেন। রিপোর্টে খারাপ কিছু ধরা পড়েনি। এরপরে বুধবার তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। তবে, গাঙ্গুলির অনুরোধে একদিন পর বৃহস্পতিবার (৭ জানুয়ারি) হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়ি গেলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। এ সময় সমর্থক এবং চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মহারাজা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: