প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো: সোহাগ ইসলাম

বরিশাল প্রতিনিধি

আমি মনে করি পরিকল্পনা না থাকলে উন্নয়নের নামে লিপিস্টিক মার্কা উন্নয়ন হবে: মেয়র সাদিক

৮ নভেম্বর ২০১৯, ১:২০:০১

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল­াহ জানিয়েছেন, আজকালের মধ্যে নগরীর বাংলা বাজার মোড় থেকে বগুড়া রোডের অপসোনিনের মোড় পর্যন্ত সড়কের নির্মান কাজ শুরু হবে। আমি পরিকল্পনা মাফিক টেকসই উন্নয়ন করতে চাই। আমি মনে করি পরিকল্পনা না থাকলে উন্নয়নের নামে লিপিস্টিক মার্কা উন্নয়ন হবে।

বৃহস্পতিবার নগরীর বাংলাদেশ ব্যাংক মোড়ে অনুষ্ঠিত বরিশাল মহানগর আওয়ামী লীগের ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির দেয়া বক্তব্যে একথা বলেন।

মেয়র মনে করেন বারবার একটি সড়কের কাজ করতে গেলে বারবারই দূর্ণীতি হয়। একারনে তিনি ৫ বছরের গ্যারান্টি দিয়ে নগরীর সড়কগুলোর সংস্কার করতে চান।

মেয়র সকলকে আরো একটু ধৈর্য্য ধরার আহবান জানিয়ে বলেন, নগরীর বাংলা বাজার মোড় থেকে বগুড়া রোডের অপসোনিনের মোড় পর্যন্ত সড়কের নির্মান কাজ শেষ হয়ে গেলে পর্যায়ক্রমে নগরীর অন্যান্য সড়ক বিশেষ করে গুরুত্বপূর্ন ক্ষতিগ্রস্ত সড়ক গুলোর কাজে হাত দেয়া হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: