fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

ছেংগারচর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী

আমি মাঠের কর্মী, মাঠে আছি, মাঠেই থাকবো -জাহাঙ্গীর আলম

১১ অক্টোবর ২০১৯, ৫:৪৫:১৯

মো. জাহাঙ্গীর আলম।

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। ছেংগারচর পৌরসভার কলাকান্দা গ্রামের অত্যন্ত জনপ্রিয় একটি মুখ। আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত জাহাঙ্গীর আলম একাধারে সমাজ সেবক, ক্রীড়ানুরাগী, ব্যবসায়ী, দানবীর এবং সর্বশেষ অসহায় মানুষের বন্ধু। ইতিমধ্যে ব্যবসার পাশাপাশি শিল্প উদ্যোক্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন। তার পিতা আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক খোরশেদ আলম (কালাই মেম্বার)।
তার কাছে সাহায্য সহযোগীতার জন্য এসে কেউ ফিরে গেছেন এমন ঘটনা বিরল। নিরহংকারী অত্যন্ত সাদা মনের জাহাঙ্গীর আলম ব্যক্তি উদ্যোগে সমাজ মানুষের জন্য অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে আরো ব্যাপকভাবে গঠনমূলক ও জনপ্রতিনিধিত্বমূলক কর্মকান্ডে সম্পৃক্ত হতে আগ্রহী প্রকাশ করেন একান্ত স্বাক্ষাৎকালে।
এ একান্ত সাক্ষাৎকারে তিনি তুলে ধরেন তার রাজনৈতিক জীবন ও কর্ম। সাক্ষাৎকারটি নিয়েছে মনিরুল ইসলাম মনির।
পাঠকদের উদ্দেশ্যে তারই ভাষায় তুলে ধরা হলো।
আমার বড় পরিচয় আমি যুবলীগ কর্মী। তবে ব্যবসায়ী হিসেবে আমার পরিচিতি রয়েছে। আমি যুবলীগ কর্মী পরিচয় দিতে গর্ববোধ করি। কারন আমি যুবলীগের তৃণমূল পর্যায় থেকে উঠে এসেছি। এ কারনে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর আদর্শে আমি ছেংগারচর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগকে আরও শক্তিশালী করতে বদ্ধপরিকর।
আমি যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বহু বছর ধরে। অদূর ভবিষ্যতেও যুবলীগকে আরো শক্তিশালী করতে চাই।
তৃণমূল পর্যায়ে সবার সাথেই আমার একটা সুসম্পর্ক রয়েছে। আমি মাঠের কর্মী, মাঠে আছি, মাঠেই থাকবো। বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত সংগঠন। আমি সবাইকে নিয়ে একসাথে কাজ করে আরও সংগঠিত করতে চাই। যুবলীগের মধ্যে এখন অনেক উদীয়মান নেতৃত্বের প্রতিযোগিতা রয়েছে। তবে আমি চাই সঠিক নেতৃত্ব দেওয়ার মত যোগ্য ব্যাক্তি নেতৃত্বে আসুক এবং সেটাই হওয়া উচিৎ। কারন যোগ্য নেতৃত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়া সম্ভব।
জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নেত্রীর নির্দেশকে আমরা বুকে ধারন করে যুবলীগের মাধ্যমে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাব।
এসময় তিনি আরো বলেন, আমি সহ আমার পরিবার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শে বিশ্বাসী। সেই লক্ষ্যে আমি সবার দোয়া ও সমর্থন নিয়ে নিঃস্বার্থভাবে জনসেবায় আত্মনিয়োগ করতে চাই। এজন্য তিনি সর্বস্তরের নেতা-কর্মী, জনগণের দোয়া ও সমর্থন চেয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: