fbpx
মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর, ২০১৯

আসছে হুমায়ূনের বোতল ভূত

১০ সেপ্টেম্বর, ২০১৯ ১২:০৩:৫১

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বোতল ভূত নিয়ে হাজির হচ্ছেন মেহের আফরোজ শাওন। তিনি নিজে হুমায়ূন আহমেদের অনেক নাটকে অভিনয় করেছেন। তার গল্প উপন্যাস নিয়ে নাটকসিনেমাও নির্মাণ করেছেন।

এবার হুমায়ূন আহমেদের লেখা ‘বোতল ভূত’ নামের একটি শিশুতোষ গল্পকে টেলিছবিতে রূপ দিয়েছেন শাওন।

নির্মাতা সূত্রে জানায়, টেলিছবিটি দুরন্ত টিভিতে বুধবার রাত ১০ টায় প্রচারিত হবে। বৃহস্পতিবার দুপুর ৩টায় পুনঃপ্রচারিত হবে এটি।

এক দুষ্টু ছেলের চরিত্র নিয়ে নির্মাতা করা হয়েছে বোতল ভূত। এখানে হুমায়ুন চরিত্রে এক ছাত্রকে দেখা যাবে। ক্লাশের ৩২ জনের মধ্যে ওর রোল ৩২। তবে ওদের ক্লাশে যে ছেলেটা একদম কথা বলে না, সে হল মুনির। ও খুব ভালো ছাত্র।

মুনির হুমায়ুনকে জিজ্ঞেস করে, ভূত পুষবে নাকি? একদিন দেখতে অবিকল রবীন্দ্রনাথের মতো এক লোক বোতলে ভরে একটা ভূত উপহার দিল হুমায়ুনকে। এই ভূত আর হুমায়ুনকে নিয়েই এগিয়ে চলেছে ‘বোতল ভূত’র গল্প।

এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, ঝুনা চৌধুরী, আজাদ আবুল কালাম, আব্দুল্লাহ রানা, খলিলুর রহমান কাদেরী, ওয়াসেক, শাহ্নাজ সুমি, আফরোজা বেগম, মতিউর রহমান মতি, মোঃ ইব্রাহিম, প্রিনন, ঋত, জয়েত, নীল, জারিফ, অনিন্দ্য, নির্জন, আনন, ধ্রুব, জিহাদ, সায়রী, জয়শ্রী ও তাহজীব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD