fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

আসন্ন রাজীবপুর উপজেলা পরিষদ নির্বাচনে আ,লীগের মনোনয়ন প্রত্যাশী শফিউল আলম

২১ জানুয়ারি ২০১৯, ১:১৮:০১

রাজিবপুর,(কুড়িগ্রাম):
কুড়িগ্রামের রাজীবপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শফিউল আলম ।
ইসি সচিবের ঘোষনা অনুযায়ী মার্চে উপজেলা পরিষদের নির্বাচন হওয়ার কথা রয়েছে। সেই ঘোষনার পর রাজীবপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা নড়েচড়ে বসেছে। সব সম্ভাব্য প্রার্থীরাই যার যার মত করে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। শফিউল আলম ও এবার ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি কয়েক বছর ধরে দলীয় কর্মকান্ডের পাশাপাশি এলাকায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক অংগনে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন।

শিক্ষা প্রতিষ্ঠান গুলোর উন্নয়নে তার হাতের ছোঁয়া রয়েছে। বন্যার সময় বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সহ নানা রকম জনহিতকর কাজ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। এই নেতা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। একই সঙ্গে উপজেলা আওয়ামী লীগকে করেছেন শাক্তিশালী। মানুষের সেবা করাকেই তিনি মহান ব্রত হিসেবে বেছে নিয়েছেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন তিনি। এ জন্য এলাকায় ব্যাপক গণসংযোগ ও ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করে দোয়া ও সমর্থন চেয়ে যাচ্ছেন। তিনি সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী জাকির হোসেনের পক্ষে ব্যাপক গণসংযোগ, ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়ে নৌকার জয় নিশ্চিত করেন। দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করা এই আওয়ামী লীগ নেতা উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে জয়লাভ করবে বলে গত বারের মতো এলাকায় এলাকা এমন গুঞ্জন চলছে । রাজীবপুর উপজেলার নেতা-কর্মীরা ত্যাগী নেতা আলমকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি করেছেন। উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছি। একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে নেতা কর্মীদের সাথে নিবিড় সম্পর্ক তৈরি করেছি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: