fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

উত্তম চক্রবর্তী

মনিরামপুর(যশোর)

খেদাপাড়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন

আ.লীগের দলীয় প্রার্থী হিসেবে মাঠে নেমেছে আব্দুল আলিম জিন্নাহ

২১ জানুয়ারি ২০১৯, ১:২১:৩৩

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস : আসন্ন যশোর জেলার মণিরামপুর উপজেলার ৭নং খেদাপাড়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীর প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশায় মাঠে নেমেছেন খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নাহ। ইতিমধ্যে দলের হাইকমান্ডসহ সর্বস্তরের নেতাকর্মিদের সাথে তিনি যোগাযোগ রক্ষার পাশাপাশি ইউনিয়নের সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়, মতবিনিময় ও ভোট প্রার্থনা করে চলেছেন। আব্দুল আলিম জিন্নাহ বলেন, আওয়ামী লীগ পরিবারে আমার জন্ম। রাজনীতির শুরু থেকেই বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আওয়ামী লীগকে ভালোবাসতাম। দলের সকল প্রকার কর্মকান্ডে সব সময়, সময় দিয়েছি।

তাছাড়া বিভিন্ন প্রকার সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহণ করায় এলাকায়ও যতেষ্ঠ জনপ্রিয়তা রয়েছে। দলীয় নেতাকর্মিদের সুবিধা-অসুবিধায় তাদের পাশে থেকেছি এবং এখনো রয়েছি। দলীয় এসব কর্মকান্ড মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে এবার নির্বাচিত হবো ইনশাল্লাহ। আব্দুল আলিম জিন্নাহ মণিরামপুর উপজেলার ৭নং খেদাপাড়া ইউনিয়নের হেলাঞ্চী গ্রামের আলহাজ্ব আমির আলী বিশ্বাসের ছেলে। রাজনীতির পাশাপাশি তিনি সমাজ সেবক হিসেবে এলাকায় একজন পরিচিত মুখ। তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছিলেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ১১ নভেম্বর উপজেলার খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবর রহমান স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। এজন্য এই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: