করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৩৭৩,৬৭৬
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ইউএনও হত্যাচেষ্টা মামলা: রবিউলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র

২১ নভেম্বর ২০২০, ১০:১২:৪৭

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমসহ তার বাবাকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার মালী রবিউল ইসলামের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন তদন্ত কর্মকর্তা ডিবির ওসি।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে সংশ্লিষ্ট জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ডিবির ওসি ইমাম জাফর অভিযোগপত্র দাখিল করেন।

এ মামলায় অপর চার আসামির ঘটনার সঙ্গে কোনো সংশ্লিষ্টতার সাক্ষ্য প্রমাণ না পাওয়ায় মামলা থেকে তাদের অব্যাহতির জন্য আবেদন করা হয়েছে।

তদন্ত কর্মকর্তা জানান- মামলার তদন্তভার গ্রহণের ৭৫ দিনের মাথায় তদন্ত শেষ করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন। ফরেন্সিক ও ডিএনএ রিপোর্টে প্রমাণ হয়েছে রবিউল এ ঘটনায় জড়িত।

উল্লেখ্য, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে ২ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে ইউএনও ওয়াহিদা খানমসহ তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীকে হত্যার উদ্দেশে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি আঘাত করা হয়। সংকটাপন্ন অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে ইউএনও’র অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় আনা হয়।

এ ঘটনায় ইউএনও’র ভাই শেখ ফরিদ উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে ৩ সেপ্টেম্বর ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: