প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

ইউএনও হিসেবে পদোন্নতি পেলেন বিএম রুহুল আমিন রিমন

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১:০১:৪০

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কৃতিসন্তান বি.এম রুহুল আমিন রিমন কে পদায়ন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. সেলিম রেজা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদায়ন করা হয়।
বি.এম রুহুল আমিন রিমন ৩১তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে ২০১৩সালে সহকারী কমিশনার হিসেবে ডি সি অফিস বরগুনাতে যোগদান করেন।
ব্রাহ্মন বাড়িয়া ডিসি অফিসে ও কর্মরত ছিলেন। পরবর্তীতে মতলব উত্তর ও সোনারগাঁও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।
২০১৮ সালের ২০ ফেব্রুয়ারীতে তিনি সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পদোন্নতি পান এবং ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় ভূমি অধিগ্রহণ কর্মকর্তার দায়িত্ব পালন করেন।
বি.এম রুহুল আমিন রিমন ২০০২ সালে শ্রীপুর এম সি পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০০৪ সালে নটরডেম কলেজ থেকে এইচএসসি কৃতিত্বের সাথে পাস করেন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ২০১১ সালে বিবিএ, এমবিএ সম্পন্ন করেন।
ব্যক্তিগত জীবনে বিবাহিত ১ সন্তানের জনক। স্ত্রী আইরিন আক্তার ৩১তম বিসিএস প্রশাসন ক্যাডারে সদস্য। বর্তমানে মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলায় ইউএনও হিসেবে কর্মরত আছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: