করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৭৮৮ ◈ আজকে মৃত্যু : ২৯ ◈ মোট সুস্থ্য : ৩৭৮,১৭২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ইউপি নির্বাচন : ১টিতে আওয়ামী লীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

২১ অক্টোবর ২০২০, ৪:৪৮:০৫

ফরিদপুরের মধুখালী উপজেলায় মঙ্গলবার (২০ অক্টোবর) কোরকদি ও গাজনা-এই দুই ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১টিতে আওয়ামী লীগ প্রার্থী ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন, কোরকদি ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মোঃ মুকুল হোসেন রিক্ত, গাজনা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া । উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। উপজেলার উক্ত দুই ইউনিয়নে ১৮ টি ভোট কেন্দ্রের ভোটগ্রহণ চলে। কোরকদি ইউনিয়নে ৯টি ও গাজনা ইউনিয়নে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে কোরকদি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ মুকুল হোসেন রিক্ত নৌকা প্রতীকে ৪ হাজার ৭শত ৫৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়বাদী বি.এন.পি মনোনিত প্রার্থী মোঃ মেহেদী হাসান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১শত ২৯ ভোট।

গাজনা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া অানারস প্রতীকে ৪ হাজার ৮শত ৯৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অাওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুখেন মজুমদার নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৬৪ ভোট।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: