করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪৭০ ◈ আজকে মৃত্যু : ১১ ◈ মোট সুস্থ্য : ৪৯৫,৪৯৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ইঞ্জি. রেজাউলকে আ’লীগের প্রার্থী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

২০ জানুয়ারি ২০২১, ১০:০৫:২১

মানব সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাঁদপুর মতলব উত্তর উপজেলার ১২নং ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে চায় চাঁদপুর-২ আসনের সাংসদ এ্যাড. নুরুল আমিন রুহুল এর একান্ত স্নেহভাজন, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রেজাউল করিম।

ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে থেকেই থেমে নেই তার জনসেবা। প্রতিনিয়ত তিনি ইউনিয়নের মানুষকে বিভিন্ন ভাবে সেবা দিয়ে চলছেন। অসহায়, দুস্থ্যদের খোঁজ খবব, পাশা-পাশি বিভিন্ন ভাবে সহযোগীতার হাত পশারিত করে যাচ্ছেন। তৃৃনমূলের দৌড়-গোড়ায় সেবা পৌঁছে দিতে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রত্যাশা করে তিনি প্রচারনা করে যাচ্ছেন।

একজন তরুন, মেধাবী নেতা হিসেবে মানুষের কল্যানে কাজ করার মনবল প্রত্যায় নিয়ে মানুষের সেবক হবার কথা চিন্তা করছেন তিনি। ফরাজীকান্দি ইউনিয়নের তৃনমূলের জনসাধারনের দোয়া নিয়ে মাঠে সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছেন। গণসংযোগ অব্যাহত রেখেছেন। ইউনিয়নের মানুষ তাকে নিয়ে প্রসাংশা করে যাচ্ছেন। আগামী ইউপি নির্বাচনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাঙালীর রাখাল রাজা, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক ইঞ্জি. রেজাউল করিমকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নের জনগন।

ইঞ্জি. রেজাউল চাঁদপুর-২ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার এ্যাড. নুরুল আমিন রুহুল এমপির হাতকে শক্তিশালী করার জন্য ফরাজীকান্দি ইউনিয়ন আ.লীগকে সুসংগঠিত করে রেখেছেন। রেজাউল এমন একজন দক্ষ সংগঠক, যার ডাকে নেতাকর্মীরা একত্রিত হয়ে আওয়ামী লীগের বিভিন্ন আন্দোলন সংগ্রামে, অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহন করে যাচ্ছেন।

ফরাজীকান্দি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ায় স্বপ্ন মাথায় নিয়েই রেজাউল করিম কাজ করে যাচ্ছেন। শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশানসহ মানুষের যাবতীয় নিত্য প্রয়োজনীয় সেবাগুলো শতভাগ দেওয়ার চিন্তা নিয়েই তিনি চেয়ারম্যান প্রার্থী হবেন।
একজন জনপ্রতিনিধি পিতার সন্তান হিসেবে রেজাউল করিমকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখার জন্য, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চাঁদপুরের-২ আসনের উন্নয়নের রুপকার এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি, জেলা আ. লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সুদৃষ্টি কামনা করেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: