করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৫৮৪ ◈ আজকে মৃত্যু : ১৬ ◈ মোট সুস্থ্য : ৪৭৫,০৭৪
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমন-নীলাঞ্জনের বিয়ে ২ ফেব্রুয়ারি

৮ জানুয়ারি ২০২১, ২:৩৩:৩১

‘তুমি যাকে ভালোবাসো’-খ্যাত পশ্চিমবঙ্গের কণ্ঠশিল্পী ইমন চক্রবর্তীর বিয়ের দিন-ক্ষণ চূড়ান্ত। সংসার জীবনের পিঁড়িতে বসছেন ২ ফেব্রুয়ারি।

এনগেজমেন্ট সেরে ফেলেছেন গত অক্টোবরেই। এবার পালা ঘটা করে বিয়ের আনুষ্ঠানিকতা। কারণ বিয়েটা যে টলিউডের মিউজিক্যাল জুটি ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের।

খবর মিলছে বর-কনে দু’জনেই তুমুল ব্যস্ত বিয়ের আনুষ্ঠানিকতাকে জমকালো করে তুলবার জন্য। দুজনের পোশাকের দিকটা দেখছেন ডিজাইনার অভিষেক রায়।

একই দিনে হবে বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠানিকতা। সিঁদুরদান ও মালা বদলের পর চলবে অতিথি আপ্যায়ন। ২ ফেব্রুয়ারি দিনজুড়ে অতিথিদের তাক লাগাতে চাইছেন নবদম্পতি।

পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজারকে অভিষেক জানালেন, একই দিনে দু’টি অনুষ্ঠান হওয়ায় ফিউশনের পরিবর্তে প্রচলিত সাজ বেছে নিয়েছেন তিনি। তাই সন্ধ্যাবেলায় টুকটুকে লাল বেনারসিতে বরের গলায় মালা দেবেন ইমন। নতুন কনের সঙ্গে রং মিলিয়ে লাল-সাদা ধুতি পাঞ্জাবিতে হাজির হবেন নীলাঞ্জন।

ইমন জানালেন, নীলাঞ্জন ও তার পছন্দসই বাঙালি খাবারেই হবে অতিথি আপ্যায়ন। তবে কোন কোন পদ থাকছে, তা আপাতত ‘সারপ্রাইজ’ রাখতে চাইছেন কনে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: