করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ০
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ইশরাককে দেখেই ফেরি চলাচল বন্ধ, পার হলেন লঞ্চে

১৮ ফেব্রুয়ারি ২০২১, ৩:০৯:৩২

পূর্বঘোষিত সমাবেশে অংশ নিতে বরিশালে যাওয়ার পথে মাওয়া ফেরিঘাটে বাধার সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের বিএনপির পরাজিত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকার গোপীবাগের নিজ বাসা থেকে রওনা হওয়ার পর মাওয়া ঘাটে তার গাড়ি বহর এসে পৌঁছলে বিআইডব্লিউটিএর কর্মকর্তা-কর্মচারীরা ফেরী বন্ধ করে চলে যায় বলে অভিযোগ করেন ইশরাক।

এসময় দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে ফেরি চলাচল শুরু না হলে লঞ্চে করে সমাবেশের উদ্দেশ্যে রওনা হন ইশরাক ও বিএনপির নেতাকর্মীরা।

পদ্মার ওপারে কাঁঠালবাড়ি ঘাটে পৌঁছানোর পর আবারো বাধার সম্মুখীন হন বলেও অভিযােগ করেন ইশরাক। সবধরনের যান চলাচল বন্ধ করে দেয়া হয় বলে দাবি করেন তিনি।

তিনি জানান, তারা মাওয়া ঘাট পার হওয়ার পর এপারে আসার পরই তাদের দেখেই পরিবহণ মালিক সমিতির নেতাকর্মীরা যান চলাচল বন্ধ করে দেয়। এরপর আলাদা আলাদা হয়ে বিএনপির নেতাকর্মীরা ১ ঘণ্টা পর বরিশালের উদ্দেশ্যে রওনা হয়।

কয়েকদফা বাধার সম্মুখীন হওয়ার অভিযোগ জানিয়ে উপস্থিত সাংবাদিকদের ইশরাক বলেন, কোন বাধাই গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন দমাতে পারবে না। ষড়যন্ত্র রুখে দিয়েই এগিয়ে যাবেন তারা। যেকোন প্রতিহিংসা শক্ত হাতেই প্রতিহত করা হবে বলেও মন্তব্য করেন ইশরাক।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: