করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৫ ◈ আজকে মৃত্যু : ৪২ ◈ মোট সুস্থ্য : ১৫৩,০৮৯
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ঈদুল আযহা উপলক্ষে মতলব উত্তর বাসীকে নূর উদ্দিন পাটোয়ারীর শুভেচ্ছা

৩১ জুলাই ২০২০, ২:২৭:০৭

রাত পোয়ালেই ঈদ। শনিবার সারাদেশব্যাপী উদযাপিত হতে যাচ্ছে পবিত্র ঈদ-উল-আযহা। এবারের ঈদটা পুরো মুসলিম বিশ্ব পালন করবে ভিন্ন ভাবে। কেননা করোনার ভাইরাস সংক্রমণে পুরো পৃথিবী এখন দিশেহারা। তাই ঘরে থেকেই পালন করতে হবে ঈদ।

বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। আর খারাপ সময় হলেও সমগ্র মতলব উত্তর বাসী সহ সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মতলব উত্তর ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নূর উদ্দিন পাটোয়ারী।

আজ এক বিবৃতিতে তিনি এই শুভেচ্ছা জানান। এছাড়াও ওই বিবৃতিতে তিনি পবিত্র ঈদুল আযহার উপলক্ষে সমগ্র মতলব উত্তর’সহ দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন , সবাইকে ঈদ মোবারক। ঈদের সময়টা আপনার পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করব এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করে। ঘরে থেকেই ঈদের আন্দন করুণ। এখন সময়টা এমন যে ভিন্নভাবে দেখার সুযোগ নেই কারও। আমরা সবাই কিন্তু একই পরিস্থিতির মোকাবিলা করছি। তবে এটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। ঈদ মোবারক।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: