করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,২৭৫ ◈ আজকে মৃত্যু : ৩২ ◈ মোট সুস্থ্য : ২৭০,৪৯১
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ঈদুল ফিতর উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের পোশাক সামগ্রী উপহার

২২ মে ২০২০, ৩:০৬:০৫

গত ৮ই মার্চ বাংলাদেশে প্রথম কোন করোনা রোগী শনাক্ত হওয়ার পরে হত-দরিদ্র,সাধারণ ও অসহায় মানুষ নানা রকম সমস্যার সম্মুখীন হতে থাকে। ঠিক তখন থেকে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য এর নির্দেশ মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী যার যার অবস্থান থেকে করোনা ভাইরাসের ফলে নানারকম সংকট ও পরিস্থিতি মোকাবেলার জন্য সহায়তার হাত বাড়িয়ে দেয়।
তারই ধারাবাহিকতায় ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায়, নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের ৯০জন সদস্যের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, শার্ট ও থ্রি-পিস বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগের কর্মী জাহিদুল ইসলাম নোমান।

এ বিষয়ে জানতে চাইলে জাহিদুল ইসলাম নোমান বলেন, আমি আমার নিজস্ব অর্থায়নে ঈদুল ফিতরকে সামনে রেখে ও চলমান করোনা ভাইরাস সংকটে অসহায়, নিম্নবিত্ত ও মধ্যবিত্তের পরিবারের মানুষগুলোর পাশে দাঁড়িয়ে এই কঠিনতম পরিস্থিতিকে মোকাবেলার জন্য চেষ্টা করে যাচ্ছি। উল্লেখ্য এর আগেও তিনি কয়েকটি ধাপে গরিব,অসহায়,নিম্নবিত্ত ও মধ্যবিত্ত সব মিলিয়ে প্রায় ২০০টি পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছেন।
বর্তমান চলমান সংকটে তিনিও তার পারিবারের সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: