করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭২১,৪৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঈদ উপলক্ষে মধুখালীতে অসহায় দুস্থ্যদের মাঝে বস্ত্র বিতরণ

৩ মে ২০২১, ৩:১৪:২৬

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের মধুখালীতে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি মো. আবদুর রহমানের পক্ষে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে উপজেলার আসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের আখচাষী কল্যাণ সংস্থ্যার সামনে শাড়ি লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, সহ-সভাপতি আব্দুস সালাম মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলিউজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান বাবলু মিয়া, তথ্য ও গবেষনা সম্পাদক শাহ মোঃ ফারুক হোসেন, প্রচার সম্পাদক মো. আতিয়ার রহমান মিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, সেচ্ছাসেবক লীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-দফতর সম্পাদক মো. আব্দুর রাজ্জাক রাজা, সহ-প্রচার সম্পাদক মো. রেজাউল করিম তুহিনসহ পৌর ও সকল ইউনিয়ন আওয়ালীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ এবং ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রায় পাঁচ শতাধিক অসহায় ও দুস্থ্যদের মাঝে এ শাড়ি এবং লুঙ্গি বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: