করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৯৯৫ ◈ আজকে মৃত্যু : ৪২ ◈ মোট সুস্থ্য : ১৫৩,০৮৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঈদ-উল আযহা’র অগ্রীম শুভেচ্ছা জানালেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন

৩০ জুলাই ২০২০, ১:৩০:৩৩

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
বর্তমান সারা বিশ্ব করোনাভাইরাস নামে এক মহামারীতে আক্রান্ত এর ব্যতিক্রম নয় আমাদের বাংলাদেশও, গত চারটি মাসে ভয়ঙ্কর আকারে বাংলাদেশও করোনা ভাইরাসে আক্রান্তের হার বেড়েছে, সেই সঙ্গে বেড়েছে মৃত্যুর মিছিল, এই দুর্যোগময় পরিস্থিতির মধ্য দিয়ে আমাদের মাঝে আগমন করতে যাচ্ছে পবিত্র ঈদ-উল আযহা।
পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে যশোর জেলাবাসীকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানালেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটী ইউনিয়ন আ,লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাংবাদিক শহীদুল ইসলাম মিলন।
মুসলিম ধর্মীয় ধারায় এক ত্যাগ তীতিক্ষার সফলতার আবহমান সেই কুরবানী ঈদ ঈদ-উল আযহা যা আল্লাহকে রাজি খুশি করানোর জন্যই পালন করা হয়ে থাকে।
তিনি বলেন আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদ-উল আযহা, তবে এবারের ঈদ-উল আযহা অন্যান্য ঈদ-উল আযহার চেয়ে ব্যাতিক্রম। বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে। তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।
আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল আযহার খুশি ভাগাভাগি করে নিই। আসুন জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করি।
ঈদের খুশির দিনে যশোর জেলাবাসীর জীবনে বয়ে আনুক অনাবিল, আনন্দ ও প্রশান্তি। Covid-19 দূর্যোগকালীন সময়ে যশোর জেলা বাসীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে সকলকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: