করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৩,২০১ ◈ আজকে মৃত্যু : ৪৪ ◈ মোট সুস্থ্য : ৭৬,১৪৯
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ঈদ করা হলোনা মৃত্যু হানিফের মেয়ে জান্নাতির

২৭ মে ২০২০, ৬:২৫:৪৯

dav

হাফিজুর রহমান, তালতলী প্রতিনিধি।

বরগুনার তালতলী উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের তাতিপাড়া গ্রামে গত দুই বছর আগে মোঃ আঃমজিদ মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া মানিক ঝুড়ি এলাকায় আলফা এক্সিডেন্টে মারা যায়। তিনি একটি মেয়ে রেখে যান নাম জান্নাতি। এতিম এই মেয়েটিকে লালন পালন করে মৃত্যু হানিফের মা গত কয়েক দিন আগে ঐ বৃদ্ধ মহিলা পা পিছলে পড়ে গিয়ে ডান হাতের দুই যায়গা থেকে ভেঙ্গে যায়, অর্থের অভাবে চিকিৎসা চালাতে পারছে না। কোন মতে আমতলি হাসপাতালে নিয়ে চিকিৎসা করে বাড়িতে অবস্থান করছে। তার হাতের অবস্থা খুবই খারাপ এমন যে হাত ফুলে ওঠার কারনে সারা রাত চিৎকার দিয়ে কাটায়। তার জরুরি চিকিৎসার প্রয়োজন । কয়েকদিন আগে আম্পানে ঘরের চালা উড়িয়ে নিয়ে যায় ।

এ বিষয় জান্নাতির দাদা আব্দুল মজিদ বলেন, আমি অসহায় আমার দুইটি ছেলে ছিলো বড় ছেলে গাড়ি এক্সিডেন্টে মারা যায় মারা জাবার আগে অনেক টাকা ঋণী ছিলো যা আমার পক্ষে দেয়া অসম্ভব তারপরো কিছু টাকা দিছি কস্ট করে, আমি লালু পড়া বাজারে সামান্য মুরগী বিক্রি করি, করনার কারনে মুরগীও পাইনা, সংসার চলানই কস্টের। আমি কোন সরকারি সহায়তা পাইনি, আম্পানে আমার ঘড়ের চাল উড়িয়ে নিয়ে জায়, আমার স্ত্রী গেলো এক মাস হয় পা পিছলে পরে গিয়ে হাত ভেঙ্গে জায় টাকার অবাবে ডাক্তার দেখাতে পাড়িনি আমাকে এখন অব্দি কোনো সরকারি সহায়তা ইউনিয়ন পরিষদ থেকে দেয়া হয়নি শুধু ১০ কেজি চাল পেয়েছি,এতিম মেয়টিকে লেখা পড়া করানোও আমার পক্ষে অসম্ভব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: