রবিবার ৯ মে, ২০২১

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

এ্যাড. আলহাজ্ব নুরুল আমিন রুহুল সংবর্ধনা অনুষ্ঠানে বলেন

উন্নয়নশীল দেশ গড়তে আ.লীগ কাজ করে যাচ্ছে

১২ জানুয়ারি, ২০১৯ ৯:৫১:২৬

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর):
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ¦ নুরুল আমিন রুহুলকে সংবর্ধনা প্রদান করেছেন নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়, নাউরী আদর্শ কলেজ কর্তৃপক্ষ ও এলাকার সর্বস্তরের জনতা।
কনিবার বিকেলে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন গ্রাম থেকে মিছিল সহকারে নারী-পুরুষরা অংশগ্রহণ করে। নবনির্বাচিত সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ¦ নুরুল আমিন রুহুলকে বিভিন্ন প্রতিষ্ঠান, সুধীজন, নাউরীসহ বিভিন্ন গ্রামের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানোসহ ক্রেষ্ট ও মানপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-নাউরী আদর্শ কলেজের দাতা সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী এসএম সিরাজুল ইসলাম। চাঁদপুর জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি, চাঁদপুর গণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্বাছ উদ্দিন ও নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহিরের যৌথ স ালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট আলহাজ¦ নুরুল আমিন রুহুল।
এ সময় তিনি বলেন, আমি আপনাদেরই ভাই, আপনাদেরই মানুষ। আমাকে নতুন করে সংবর্ধনা দেয়ার কিছু নেই। তিনি বিদ্যালয়, কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও এলাকার জনগণের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর ভোট বিপ্লব হয়েছিল আমাদের স্বাধীনতার পরাজিত শক্তির বিরুদ্ধে। ওই নির্বাচন ছিল মানুষের ভাগ্যের পরিবর্তনের নির্বাচন। আমরা যে উন্নয়নের মহাসড়কে উঠেছি সেই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতেই মানুষ ভোট বিপ্লবের মাধ্যমে আমাদের ক্ষমতায় এনেছে। উন্নয়নশীল দেশ গড়তে আ. লীগ কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আর তাঁর মেয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশকে সুখী, সমৃদ্ধ ও উন্নয়নশীল দেশ গড়তে কাজ করে চলেছে।

রুহুল বলেন, মতলব উত্তর ও মতলব দক্ষিণে কোনো ধরনের অনিয়ম-দুর্নীতি, চাঁদাবাজি থাকবে না। সরকারী যে অনুদান আসবে তার সুসমবন্টন ও যথাযথ ব্যক্তিকে পৌছে দেয়া হবে। এতে কোন ধরনের দূর্ণীতির আশ্রয় নেয়া হবে না। তিনি বলেন, আমার নাম ভাঙিয়ে কেউ কোন কিছুু করতে পারবে না। আমার নাম ভাঙিয়ে কেউ কিছু বললে আপনারা সরাসরি আমাকে ফোন করবেন। আমি অন্যায়কে প্রশ্রয় দিব না।

নুরুল আমিন রুহুল বলেন, শেখ হাসিনা সরকারের নেতৃত্বে স্বল্পোন্নত থেকে দেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে। অসম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণেই উন্নয়শীল দেশের মর্যাদা অর্জন করা সম্ভব হয়েছে। আজ আমরা প্রানীসম্পদ উন্নয়নে বিশ্বের চতুর্থ স্থানে আছি। খাদ্যে আমরা স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি।

জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন করেছি। শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাব। আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মধ্যে উন্নয়ন ও শান্তির রোল মডেল।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন, জনতা ব্যাংক লিঃ এর জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান ঢালী, সমাজসেবক জিয়া উদ্দিন মোল্লা, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম এসএম বিল্লাল হোসেন, সমাজসেবক হাজী শাহাব উদ্দিন ভূঁইয়া, এ্যাডভোকেট জেসমিন সুলতানা, শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, নাউরী আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ হরে কৃষ্ণ তরফদার, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের বাহাউদ্দিন প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, শিল্পপতি আবদুস সোবহান রানা, আ.লীগ নেতা কাজী মিজানুর রহমান, মুক্তার হোসেন গাজী, আল মাহমুদ টিটু মোল্লা, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর মোর্শেদ সুইট, বোরহান উদ্দিন ডালিম, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক হারিছ মাহমুদ দিপন, আজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাড. সেলিম মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক মেহেদী মাসুদ, সাবেক ছাত্রলীগ নূরে আলম স্বপন, এ্যাড. লিয়াকত আলী সুমন’সহ শিক্ষার্থী, শিক্ষক, এলাকার সুধীজন, আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় জনতা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD